অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে আওয়ামিলীগের উদ্যোগে এম ছাবির আহম্মদের নের্তৃত্বে মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে আওয়ামিলীগের উদ্যোগে সাবেক চেয়ারম্যান এম ছাবির আহম্মদ এর নের্তৃত্বে সাধারন জনগণকে মাক্স বিতরণ করা হয়।

মাক্স বিতরণ করছেন এম ছাবির আহম্মদ

রবিবার দুপুর ১২টা থেকে চন্দ্রগঞ্জ বাজার এলাকায় বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ভাইরাস প্রতিরোধের জন্য স্থানীয় আওয়ামিলীগের নের্তৃবৃন্দ প্রায় ১৫শ মাক্স বিতরণ করেন। এ কাজের প্রধান উদ্যোক্তা ও সমন্বয়কারী ছিলেন চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের আহ্বায়ক ও বিশিষ্ট সমাজ সেবক  এম ছাবির আহম্মদ। এছাড়াও মাক্স বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের সাবেক সভাপতি মোঃ ইয়াকুব,  আওয়ামিলীগ নেতা জয়নাল আবেদীন, মোঃ ইসমাইল হোসেন, সিরাজুল ইসলাম, হারুনুর রশিদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সেলিম, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহ পরান শাকিলসহ আরো অনেকে।

মাক্স বিতরণ করছেন শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম

এ সময় এম ছাবির আহম্মদ জানান, বর্তমান সময়ে ২য় পর্যায়ে যে ভাবে করোনা ভাইরাস দ্রুত গতিতে বিস্তার শুরু করেছে, ভাইরাস প্রতিরোধে দেশরত্ন শেখ হাসিনার কর্মপ্রয়াসে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নির্দেশনায় স্বেচ্ছায় সাধারন মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়। তারা আরো জানান করোনা ভাইরাসের ১ম পর্যায়ের মত একালীনও  মাক্স বিতরণ কার্যক্রমসহ দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছানোর কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

শেয়ার করুন