April 19, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে জেলা আাওয়ামিলীগের উদ্যোগে মাক্স বিতরণ

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগের উদ্যোগে চন্দ্রগঞ্জ বাজারের সাধারন জনগণের মাঝে মাক্স বিতরণ করা হয়। এ কাজে নের্তৃত্ব দেন ও  সার্বিক তত্বাবধান করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগের সহ-প্রচার সম্পাদক মনছুর আহম্মদ।

রবিবার দুপুর ১২টা থেকে  বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ভাইরাস প্রতিরোধের জন্য লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগের উদ্যোগে  মাক্স বিতরণ করা হয় চন্দ্রগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্টে সাধারন মানুষের মাঝে । জেলা আওয়ামিলীগের পক্ষে এ কাজে সার্বিক তত্বাবধান করেন জেলা আওয়ামিলীগের সহ-প্রচার সম্পাদক মনছুর আহম্মদ।  এছাড়াও মাক্স বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের সাবেক সভাপতি মোঃ ইয়াকুব,  আওয়ামিলীগ নেতা জয়নাল আবেদীন, মোঃ ইসমাইল হোসেন,  চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সেলিমসহ আরো অনেকে।

এ বিষয়ে মনছুর আহম্মদ বলেন, বর্তমান সময়ে ২য় পর্যায়ে যে ভাবে করোনা ভাইরাস দ্রুত গতিতে বিস্তার শুরু করেছে, ভাইরাস প্রতিরোধে লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগের নির্দেশনায় মাক্স বিতরণ কার্যক্রম করা হয়। তিনি আরো বলেন, এ কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..