অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের উদ্যোগে মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের উদ্যোগে সাধারন মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়। মাক্স বিতরণের প্রধান সমন্বয়ক ছিলেন জাতীয় শ্রমিকলীগের চন্দ্রগঞ্জ থানার আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম। রবিবার (১৮ এপ্রিল) সকাল ১১ টার পর থেকে এই কার্যক্রম আরম্ভ করা হয়।

বৈশ্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে দৃঢ় করার জন্য সাধারন মানুষকে সচেতন করার জন্য জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তোফায়েল আহমেদ, সহ-সভাপতি শাহাবুদ্দিন মিয়ার নির্দেশক্রমে এবং লক্ষ্মীপুর জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক মামনুর রশীদ মামুন ভাই ও যুগ্ম-আহ্বায়ক ইউসুফ পাটায়ারী ভাইয়ের ঐকান্তিক প্রচেষ্টায় চন্দ্রগঞ্জ থানা এলাকার বিভিন্ন পয়েন্টে মাক্সবিহীন সাধারন জনগণকে বিনামূল্যে মাক্স বিতরণ ও সচেতন করা হয়।

মাক্স প্রদানের সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের চন্দ্রগঞ্জ থানার আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবু, যুগ্ন আহ্বায়ক মোঃ রাসেল, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগ নেতা মোঃ জয়নাল আবেদীন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সেলিম,  সদস্য বাবুল, সবুজসহ আরো অনেকে। শ্রমিকলীগ চন্দ্রগঞ্জ থানা  শাখার উদ্যোগে এই পর্যন্ত প্রায় ১হাজার জনকে মাক্স প্রদান করা হয়।

মাক্স প্রদান বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম জানান, লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মামনুর রশীদ মামুন ভাই ও যুগ্ম-আহ্বায়ক ইউসুফ পাটায়ারী ভাইয়ের নির্দেশে জাতীয় যেকোন দূর্যোগে এবং বাংলাদেশের মেহনতি মানুষের পাশে সবসময় শ্রমিকলীগ ছিল, আছে এবং থাকবে। আমারা মামুন ভাই ইউসুফ পাটোয়ারী ভাইয়ের যেকোন নির্দেশনায় ঝাপিয়ে পড়তে সদা প্রস্তুত। তিনি আরো জানান, করোনা চলাকালীন সময়ে এই মাক্স বিতরণ, সচেতন করা এবং খাদ্য সামগ্রী বিতরণ সব সময় অব্যাহত থাকবে।

শেয়ার করুন