April 25, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে মটরসাইকেলে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ১

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০.৪৫ মি. সময় উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের চরচামিতা ও সকাল ১১.০০ ঘটিকার সময় আটিয়াতলির পলোয়ান মসজিদ এর কাছে এ দুইটি ঘটে।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫-২৪৭৫) লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতার আগে কতোয়ালীর পুল নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনের একজন ঘটনাস্থলেই এবং অপরজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। দুই জন কারোই পরিচয় পাওয়া যায় নি।

পৃথক আরেক ঘটনায় একই সড়কের আটিয়াতলির পলোয়ান মসজিদের কাছে অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতেই ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইকবাল মারা যান। নিহত ইকবাল কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক এবং হাইওয়ে পুলিশের ওসি যোবাইরুল হক জানায়, পৃথক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো পুলিশি হেফাজতে রাখা হয়েছে। নিহত ও আহদের পরিবার থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..