April 23, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে প্রকাশ্যে বৃদ্ধ অটোরিক্সা চালককে হত্যা, ঘাতক গ্রেপ্তার

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরে সুপারি চুরির বিষয়কে কেন্দ্র করে  দুলাল হোসেন (৫০) নামে এক বৃদ্ধ অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বের) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

নিহত দুলাল হোসেন

এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান (১৮) নামে একজনকে ঘটনার রাতেই  আটক করেছে চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক  (এসআই) সাইফুল আলম ও সঙ্গীয় ফোর্স । পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

নিহত দুলাল হোসেন একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে । তিনি পেশায় একজন অটোরিক্সা চালক। আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের নছর উদ্দিন হাজী বাড়ির  হাফিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ। এ সময় চুরির দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় হঠাৎ করে কোথা থেকে এসে, কোনো কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে অটোরিক্সা চালক দুলালের  পেটের ডান পাশে ধারালো চুরি দিয়ে আঘাত করে মেহেদী। ঘটনার আকস্মিকতা বুঝার আগেই মাটিতে লুটে পড়ে বৃদ্ধ অটোরিক্সা চালক দুলাল।

পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় চালক দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) এ কে ফজলুল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..