April 25, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীর গায়ে গরম চা ঢেলে ঝলসে দিলেন মামী

আগুনে ঝলছে যাওয়া মাইশা আলম প্রীতি

শেয়ার করুন

মু্ক্তিকন্ঠ ডেস্কঃ

গ্যাসের চুলায় গরম পানি সিদ্ধ করাকে কেন্দ্র করে গরম চা  ঢেলে ভাগ্নীকে ঝলসে দিলেন মামী রাশেদা আক্তার লিপি। এ সময় কলেজ পড়ুয়া মাইশা আক্তারের মাথা, মুখ, হাত, শরীলের ভিন্ন জায়গায় পুড়ে গেছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩ ঘটিকার দিকে লক্ষীপুর পৌর শহরের শমসেরাবাদ, লামচরী গ্রামের পান বেপারী মৃত মন্তাজ হোজুরের বাড়িতে এ ঘটনা ঘটে । পরে স্থানীয়দের সহযোগিতায় আহত প্রীতিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত রাশেদা আক্তার লিপিকে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ আটক করে। এ ঘটনায় অত্র এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

নানী লাখী আক্তার জানিয়েছেন, নাতীন প্রীতি আক্তার তার টনসিল চিকিৎসা করার জন্য তড়িঘড়ি করে ডাক্তার দেখাতে যাবে এ সুযোগে গ্যাসের চুলায় গরম পানি বসাতে গেলে রাশেদা আক্তার লিপি তার নাতনির গায়ে গরম চা ঢেলে দেয়। এতে তার পুরো শরীর পুড়ে গেছে, আমার নাতনীর কি হবে । এ বিষয়ে সুষ্ঠু বিচার  দাবি করেন ভূক্তভোগীর নানী।

অভিযোগের বিষয়ে রাশেদা আক্তার লিপি জানিয়েছেন গ্যাসের চুলায় গরম পানি করার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় প্রীতি আমার চুল ধরে টান মারলে আমার হাতে থাকা গরম চা তার গায়ে পড়ে। আমি ইচ্ছে করে তার গায়ে গরম চা ফেলি নাই।

এ বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন জানিয়েছেন গরম চা ঢেলে ভাগ্নিকে পুড়ে দেয়ার অপরাধীকে আটক করা হয়েছে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..