April 23, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত ব্যবসায়ী ইমতিয়াজ নিবিড় পর্যবেক্ষণে

আহত ব্যবসায়ী নুরুল ইসলাম @ ইমতিয়াজ

শেয়ার করুন

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা এলাকার কামারহাট বাজারের দুর্বৃত্তের হামলায় আহত ব্যবসায়ী নুরুল ইসলাম @ ইমতিয়াজের অবস্থা সংকটাপন্ন, তাকে ICU(Intensive Care Unit) নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (২০ মার্চ) রাত ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন কামারহাট বাজারের জেএম টেলিকমের স্বত্বাধিকারী নুরুল ইসলাম @ ইমতিয়াজ চৌধুরী দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এরপর ঢাকা আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোেসায়েন্সেস ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে সিট খালি না থাকায় সিটি স্ক্যান করে ঢাকা মেডিকেল হসপিটালে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে মস্তিস্কে রক্তক্ষরণের কারনে অপারেশন করা হয়। অপারেশন শেষ হওয়ার পর মালিবাগে হলি ফ্যামিলির ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের ICU(Intensive Care Unit) নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে স্থানান্তর করা হয় মঙ্গল সন্ধ্যার দিকে। এখনো আহত ব্যবসায়ীর জ্ঞান ফিরেনি বা অবস্থার তেমন কোন উন্নতি নাই।

প্রসঙ্গত, সোমবার (২০ মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন গণিপুর গ্রামের গণি মুন্সি বাড়ি সামনে কামার হাট বাজারের ব্যবসায়ী নুরুল ইসলাম @ ইমতিয়াজ চৌধুরীর(২৮) সাথে এই নৃশংস ঘটনা ঘটে।

ভিকটিমের ভাগিনা রিফাত জানায়, ‘প্রতিদিন মামা ১০টার মধ্যে বাড়ি চলে আসে, আজ দেরী হওয়ায় আমি বাড়ির সামনে গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

স্থানীয়ভাবে জানাযায়, ইমতিয়াজ গনিপুর গ্রামের গণি মুন্সি বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে। তার কামারহাট বাজাররে জেএম টেলিকম নামে একটি দোকান আছে। এর আগেও তার দোকানে ডাকাতি হয়েছে বলে জানায় স্থানীয়রা। দুর্বৃত্তরা আগে থেকেই তার বাড়ির সামনে ফাঁদ পেতে ছিল বলে জানায় তার ভাগিনা রিফাত।

জানাযায়, ব্যসায়ী ইমতিয়াজের কাছে বিকাশের প্রায় ৪লক্ষ টাকা ছিল এবং বিভিন্ন সিমে লোডের কয়েকটি মোবাইল ও ট্যাব ছিল। দুর্বৃত্তরা নগদ টাকা, মোবাইল গুলো নিয়ে যায়। দুর্বৃত্তরা ব্যবসায়ী ইমতিয়াজকে শারিরিকভাবে অনেক নির্যাতন করে। তার মাথার পিছনে হাড় ৩জায়গায় ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্নকভাবে জখমপ্রাপ্ত হয়। বর্তমানে মস্তিস্কে রক্তক্ষরণের কারনে তার অপারেশন চলছে ঢাকা মেডিকেল হসপিটালে।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তী জানান, গতকাল রাত থেকে এখন পর্যন্ত এ বিষয়ে অভিযান ও তদন্ত অব্যাহত আছে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..