April 18, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তের হামলা, অবস্থা আশংকাজনক!

নিহত ব্যবসায়ী ইমতিয়াজ

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা এলাকায় এক ব্যবসায়ীকে নৃশংসভাবে আহত করে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায় একটি সংঘবদ্ধচক্র।

গুরুতর আহত ব্যবসায়ী ইমতিয়াজ

সোমবার (২০ মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন গণিপুর গ্রামের গণি মুন্সি বাড়ি সামনে কামার হাট বাজারের ব্যবসায়ী নুরুল ইসলাম @ ইমতিয়াজ চৌধুরীর(২৮) সাথে এই নৃশংস ঘটনা ঘটে।

ভিকটিমের ভাগিনা রিফাত জানায়, ‘প্রতিদিন মামা ১০টার মধ্যে বাড়ি চলে আসে, আজ দেরী হওয়ায় আমি বাড়ির সামনে গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তখন মামাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাই। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে স্থানান্তর করে। নিউরো সাইন্সে সিট না থাকায় বর্তমানে ঢাকা মেডিকেলে জরুরী বিভাগে সিকিৎসারত আছে’।

স্থানীয়ভাবে জানাযায়, ইমতিয়াজ গনিপুর গ্রামের গণি মুন্সি বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে। তার কামারহাট বাজাররে জেএম টেলিকম নামে একটি দোকান আছে। এর আগেও তার দোকানে ডাকাতি হয়েছে বলে জানায় স্থানীয়রা। দুর্বৃত্তরা আগে থেকেই তার বাড়ির সামনে ফাঁদ পেতে ছিল বলে জানায় তার ভাগিনা রিফাত।

জানাযায়, ব্যসায়ী ইমতিয়াজের কাছে বিকাশের প্রায় ৪লক্ষ টাকা ছিল এবং বিভিন্ন সিমে লোডের কয়েকটি মোবাইল ও ট্যাব ছিল। দুর্বৃত্তরা নগদ টাকা, মোবাইল গুলো নিয়ে যায়। দুর্বৃত্তরা ব্যবসায়ী ইমতিয়াজকে শারিরিকভাবে অনেক নির্যাতন করে। তার মাথার পিছনে হাড় ৩জায়গায় ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্নকভাবে জখমপ্রাপ্ত হয়। বর্তমানে মস্তিস্কে রক্তক্ষরণের কারনে তার অপারেশন চলছে ঢাকা মেডিকেল হসপিটালে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, ঘটনা শুনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশটিম পাঠাই। এঘটনায় জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..