April 29, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, আহত-৩

আহত ব্যবসায়ী মো. হারুন

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের ব্যবসায়ী রংবেরং ক্রোকারিজ এর মালিক মো. হারুনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে ব্যবসায়ীর হাতে ও বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) ভোর ৪টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামে জালাল দর্জি বাড়িতে এই স্বশস্ত্র হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন দেওপাড়া গ্রামের মৃত নুর  মোহাম্মদ’র ছেলে চন্দ্রগঞ্জ বাজারের ব্যবসায়ী মো. হারুন, একই গ্রামের নুর মোহাম্মদ’র স্ত্রী তাজনেহার বেগম, মৃত জালাল আহম্মদ’র ছেলে মোহাম্মদ হাছান।

মো. হারুন জানায় আমি আমাদের পরিবার নিয়ে বাপ-দাদার আমল থেকে শান্তিপূর্ণভাবে বাড়িতে বসবাস করে আসিতেছি। কিন্তু কিছু দিন যাবত ৯নং উত্তর জয়পুর ইউপির মাসুদ পারভেজ বিভিন্ন লোকজনকে বলাবলি করতেছে যে, আমাদের বসত ভিটায় অংশিদার দাবী করে। কিন্তু সে আমাদের কোন অংশিদার বা ওয়ারিশ না। এরই জের ধরে গত ২০ ডিসেম্বর সকাল একদল মুখোশধারী সন্ত্রাসী নিয়ে আমাদের বাড়িতে হামলা করে ৫জনকে আহত করে, পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু মাসুদ পারভেজ পুনরায় আবার সোমবার ভোর রাতে বহিরাগত মুখোশধারী সন্ত্রাসী আমার এবং আমার পরিবারের উপর হামলা করে। এতে আমি, আমার মা ও চাচাতো ভাই আহত হয়। আমাদের শোর চিৎকারে বাড়ির পাশের লোকজন এসে আমাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতারে ভর্তি করে। আমার অবস্থার অবনতি দেখে লক্ষ্মীপুর সদর হাসপাতালে উন্নত চিকৎিসার জন্য প্রেরণ করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়ভাবে নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানায়, মাসুদ পারভেজ উত্তর জয়পুর ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নে মাদকের ব্যবসা করে আসছেন এবং সে নিজেও একজন মাদকসেবী। কিছু দিন আগে সে মাদকের টাকার জন্য তার নিজের পিতা মাতাকে মারধর করে আহত করে। এবিষয়ে তার পিতা-মাতা চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এখন আবার চন্দ্রগঞ্জে এসে সন্ত্রাসী কায়দায় ইয়াবা সেবনকারীদের নিয়ে অন্যের জমি দখলের পায়তারা করে আসছে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..