May 2, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে পুলিশের দক্ষতায় ৫ঘন্টায় মাদ্রাসা ছাত্র উদ্ধার, গ্রেফতার-২

মাঝখানে অপহরণকারী শাহাদাত ও সাগর।

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্ক

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্র অপহরণ মামলার ভিকটিম মো. সাইফুল ইসলামকে উদ্ধার এবং অপহরণের সাথে জড়িত ২জনকে গ্রেফতার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গত শনিবার (৩০ ডিসেম্বর) সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন ০৮নং দত্তপাড়া ইউনিয়নের কড়ইতলা সাকিনের অপহৃত মাদ্রাসা ছাত্র মো: সাইফুল ইসলাম (১৯) কে বশিকপুর নাগেরহাট বাজার হইতে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক)  মো: বেলায়েত হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন, বশিকপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে শাহাদাত হোসেন এবং মিরিকপুর গ্রামের মো. লিটনের ছেলে মো. সাগর। এই সময় অপহরণ কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

ভিকটিম মো. সাইফুল ইসলাম সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন ০৮নং দত্তপাড়া ইউনিয়নের কড়ইতলা সাকিনের প্রবাসী জামাল হোসেনের ছেলে। জানাযায়, প্রবাসী জামাল হোসেনের মাধ্যমে বিদেশ যায় অপহরণকারী শাহাদাত ও সাগর। শর্তমোতাবেক কাজ না পাওয়ায় তারা দেশে চলে আসে। পরবর্তী টাকা আদায়ের জন্য জামাল হোসেনে ছেলে সাইফুলকে অপহরণ করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান,  অপহরণের ৫ঘন্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার করা হয়। এই সংক্রান্তে চন্দ্রগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করিয়া আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


শেয়ার করুন