May 2, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে উন্মুক্ত মাছ বাজার শেডের উদ্বোধন করেন জেলা প্রশাসক লক্ষ্মীপুর

জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ

শেয়ার করুন

মোহাম্মদ হাছান, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে আধুনিকায়ন করে মাছ বাজারের জন্য উন্মুক্ত মাছ বাজার শেডের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে চন্দ্রগঞ্জ বাজারের  উত্তর বাজারে মাছ বাজার শেডের নবনির্মিত ভবনে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ও শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরে আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মকবুল হোসেন, চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল আমিনসহ চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

উল্লেখ্য গত ২৯নভেম্বর ২০২২ তারিখে লক্ষ্মীপুর জেলা প্রশাসক চন্দ্রগঞ্জ মাছ বাজারের পরিত্যক্ত শেড ভেঙ্গে চার তলা বিশিষ্ট আধুনিক মাছ বাজার উন্মুক্ত শেড উদ্বোধন করেন। বিগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন’র সার্বিক পরিকল্পনা ও সহযোগিতায় এবং চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন’র সার্বিক তত্বাবধানে মাছ বাজার উন্মুক্ত শেডের কাজ করা হয়। এই সম্পূর্ণ কর্মযজ্ঞের সফল পরিসমাপ্তি করেন বর্তমান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,“গ্রামকে শহরে রূপান্তর করতে এই কাজ গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।” এছাড়াও তিনি নতুন কর্মস্থলে যেন ভালো থাকতে পারেন সেজন্য সবার কাছে দোয়া চান।


শেয়ার করুন