April 30, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহির, সম্পাদক আব্বাছ

সভাপতি, মো.জহির উদ্দিন ও সাঃ সম্পাদক, আব্বাছ হোসেন

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। এতে বিটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো.জহির উদ্দিনকে সভাপতি এবং ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রির্পোটার ও আজকের পত্রিকার প্রতিনিধি আব্বাছ হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে সাংবাদিক জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট্য সাংবাদিক ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান। বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাবেক সাধারন সম্পাদক মো.কামাল হোসেন।

কমিটির আরো আছেন, দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি এমজে আলম ও জনকন্ঠ এবং চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মো. মহিউদ্দিন ভূইয়া মুরাদকে সহ-সভাপতি করা হয়। এছাড়া যুমনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে যুগ্ম সম্পাদক, অপরাধ বিচিত্রার প্রতিনিধি মো.জসিম উদ্দিনকে কোষাধ্যক্ষ , মানবজমিনের জেলা প্রতিনিধি মো. ইউসুফকে দপ্তর সম্পাদক, দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান সবজুকে আইন বিষয়ক সম্পাদক,আফরোজা আক্তার রাঙ্গাকে মহিলা বিষয়ক সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য করা হয় মো.রফিকুল ইসলাম,আহাম্মদ আলী, ঢাকা মেইলের রুবেল হোসেন ও আবদুল্যাহ আল ফারুক।

এসময় সংগঠনের উপদেষ্টা পদে অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান,কামাল হোসেন ও কামাল উদ্দিন হাওলাদারকে মনোনীত করা হয়।

সভায় সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কেউ মৃত্যুবরন করলে কল্যাণ তহবিল থেকে তাৎক্ষণিক দাফনের জন্য পরিবারকে ৫০ হাজার টাকা প্রদান ও পরবর্তিতে আরও তিন লাখ টাকা অনুদান দেওয়া হবে। এছাড়াও সদস্যদের অসুস্থ্যজনিত কারনে সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..