April 30, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুর-৩ আসনে উপ-নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীকে ফুলেল শুভেচ্ছায় বরণ

ফুল দিয়ে বরণ করে নেওয়া হচ্ছে গোলাম ফারুক পিংকু কে

শেয়ার করুন

মোহাম্মদ হাছান, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুর-৩ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে ‍ফুল দিয়ে বরণ করেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

আলহাজ্ব গোলাম ফারুক পিংকু (ফাইল ফটো)

আগামী বুধবার জাতীয় সংসদের ২৭৬ নং আসন লক্ষ্মীপুর-৩ সদর আসনে মনোনয়ন দাখিলের শেষ দিন। বুধবার আগ্রহী প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করবেন বলে জানাগেছে।
লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে জেলা আওয়ামীলীগের দুই বারের নির্বাচিত সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকুকে। উপনির্বাচনে আলহাজ্ব গোলাম ফারুক পিংকু নৌকা প্রতীক নিয়ে এ আসনে নির্বাচন করবেন।
দলীয় মনোনয়ন নিয়ে মঙ্গলবার তিনি লক্ষ্মীপুরে আসেন। দলীয় মনোনীত প্রার্থীর আগমন উপলক্ষ্যে দলের পক্ষ থেকে তাকে নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন পথে পথে ফুলেল সংবর্ধনার আয়োজন করে।
আলহাজ্ব গোলাম ফারুক পিংকু’র গাড়ী বহর নিয়ে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় পৌঁছালে সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সোনাইমুড়ি বাইপাস সড়কে ফুলের সংবর্ধনা প্রদান করে। এ সময় স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। পরবর্তীতে তিনি বেগমগঞ্জ উপজেলায় পৌঁছালে বেগমগঞ্জ চৌরাস্তায় বেগমগঞ্জ চৌরাস্তায় বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে। গোলাম ফারুক পিংকুকে বহনকারি গাড়ীবহর লক্ষ্মীপুরের প্রবেশদ্বার তার সংসদীয় এলাকা চন্দ্রগঞ্জ বাজারে এলে অপেক্ষমান হাজার হাজার নেতা কর্মী তাকে স্বাগত জানায়। এ সময় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের পক্ষ থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ছাড়াও চন্দ্রগঞ্জ বণিক সমিতি, চন্দ্রগঞ্জ বাজার বণিক সমিতি, চন্দ্রগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটিসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। এ সময় থানা আওয়ামীলীগ সহ-সভাপতি এম ছাবির আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠীত পথ সভায় বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী,সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, সহ সভাপতি মোঃ হাফিজ উল্যাহ, চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন, কামরুজ্জামান নিজাম প্রমুখ। এ ছাড়া হাজিরপাড়া, মান্দারী, তেয়ারীগঞ্জ, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।
আলহাজ্ব গোলাম ফারুক পিংকুলক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউনিয়নের চর মোহাম্মদপুর গ্রামের সম্ভ্রান্ত মিয়া পরিবারের সন্তান। গত ৩০ সেপ্টেম্বর এ আসনের সংসদ সদস্য সাবেক বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল মারা গেলে এ আসনটি শুন্য হয়ে যায়। ফলে নির্বাচন কমিশন এ আসনটিতে উপনির্বাচনের ঘোষণা দেয়। সব কিছু ঠিক থাকলে আগামী ৫ নভেম্বর এ আসনে উপনির্বাচন অনুষ্ঠীত হবে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..