অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জের হোটেল ব্যবসায়ী জসিম উদ্দিনের মৃত্যুতে চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের শোক প্রকাশ

নিহত মোঃ জসিম উদ্দিন।

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের শ্রমিক হোটেলের স্বত্তাধিকারী মোঃ জসিম উদ্দিন ইন্তেকাল করিয়াছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বৃহস্প্রতিবার (১০ জুন) দুপুর ১২.৩০ মি. এর সময় হৃদ যন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে নোয়াখালী সদর হাসপাতালে মারা যান। উনার আকস্মাৎ মৃত্যুতে চন্দ্রগঞ্জে নেমে এসেছে শোকের ছায়া। তার হঠাৎ মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চন্দ্রগঞ্জের বিশিষ্ট জনেরা।

চন্দ্রগঞ্জ বাজার কমিটির পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে এবং মাইর্কিং করা হয়েছে আগামী কাল সকল ব্যবসায়ী কালো পতাকা উত্তোলনের জন্য।

চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এসএম আওলাদ হোসেন এক শোক বার্তায় জানান শ্রমিক হোটেলের মালিক মোঃ জসিম উদ্দিন খুবই উদার মনের মানুষ ছিলেন। মহান আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।

চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শোক প্রকাশ করে বলেন, জসিম ভাই সদা একজন হাস্যজ্জল মানুষ ছিলেন। গরীব দুঃখী মানুষদের নানা ভাবে অনেক সাহায্য সহযোগিতা করতেন। তার মৃত্যুতে আমরা চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরাম গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন।

উল্লেখ্য মোঃ জসিম উদ্দিন চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন মোঃ বাদশা মিয়ার ছেলে। তার গ্রামের নামটি জানা যায় নি। তিনি তার জীবনের প্রায় বেশি সময় কাটিয়েছেন চন্দ্রগঞ্জে।

আজ বাদ মাগরিব চন্দ্রগঞ্জ নিউ মার্কেটের সামনে তার নামাযে জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা। জানাযা শেষে তাকে দাফন করা হবে দেওপাড়ার নুরুল আমিন মিয়ার পারিবারিক কবরস্থানে।

শেয়ার করুন