অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে প্রশংসনীয় উদ্যোগ চেয়ারম্যান নুরুল আমিনের!

ষ্টাফ রিপোর্টার, মুক্তিকন্ঠ

যতদিন রবে পদ্মা, মেঘনা, গৌরী, যমুনা বহমান, ততদিন রবে কীর্তি তোমার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আগষ্ট মাসকে বাঙ্গালী জাতি শোকের মাস হিসেবে পালন করে। তারই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন ১০ নং চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান একটি প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে। তিনি আগষ্ট মাসে প্রতি জুম্মায় ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করছেন।

তারই ধারাবাহিকতায় (৬ আগষ্ট) শুক্রবার ১নং ওয়ার্ড পাঁচপাড়ার বায়তুল আনসার জামে মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নুরুল আমিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন লিঠন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন, ১ম যুগ্ন-আহ্বায়ক আবদুর রাজ্জাক রিংকু, ১নং পাঁচপাড়া ওয়ার্ড মেম্বার আব্দুল হামিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মনির হোসেনসহ উপস্থিত মুসল্লী ও নেতাকর্মীরা। দোয়া ও মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ নোমান হুজুর।

চেয়ারম্যান নুরুল আমিন বলেন বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকীতে আমরা গভীরভাবে শোকাহত। অচিরেই বঙ্গবন্ধুর বাকী খুনীদের বিদেশ থেকে এনে শাস্তি কার্যকর করা হবে বলে আমরা আশাবাদী। তিনি আরো বলেন, পুরো আগষ্ট মাস জুড়ে প্রতি জুম্মায় চন্দ্রগঞ্জ ইউনিয়নের প্রতিটি মসজিদে পর্যায়ক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মাহফিলের আয়োজন করা হবে।

শেয়ার করুন