নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের পুণর্জাগরণ, সৌদি প্রবাসী যুবক গুলিবিদ্ধ!

মোঃ রুবেল হোসেন জাহেদ (ইনসেটে আহত জাহেদ)

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরে এক সৌদী প্রবাসীকে স্বশস্ত্র সন্ত্রাসী কর্তৃক গুলি করার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ প্রবাসীর নাম মোঃ রুবেল হোসেন জাহেদ (৩২) । শনিবার (৩০ জুলাই) রাত আনুমানিক  ১০ টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে প্রথমত জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। জাহেদ ওই এলাকার বাবুল চৌধুরীর ছেলে।

মোঃ রুবেল হোসেন জাহেদের মা জাহানারা ও বোন রিয়া  বলেন, সম্প্রতি তার ভাই জাহেদ সৌদি আরব থেকে দেশে আসেন। শনিবার রাতে  ‘বুধাহাজী বাড়ীর’ সামনে কুসুম আলীর চায়ের দোকানে বসে তিনি চা পান করছিলেন। এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আরমান হোসেন  জানান, জাহেদের বাম পায়ের রানে শর্টগান ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে শর্টগানের স্প্রিন্টারে তার ডান পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন  বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। অজ্ঞাত লোকেরা জাহেদের ওপর হামলা করেছে। যাওয়ার সময় তারা শর্টগানের গুলি ছোড়ে। শর্টগানের স্প্রিন্টারে তার পায়ে আঘাত লাগে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন