April 29, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জে গভীর নলকূপের মালামাল চুরি, ৪জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

গ্রেপ্তারকৃত আসামী সোহাগ মোল্লা ও আবু তাহের।

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর গভীর নলকূপ চুরির ঘটনায় মালামাল উদ্ধারসহ ২জনকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গত শনিবার (১৭ জুন) দুপুর ২টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মধ্যম দেওপাড়া রোডের হাজী আবু তাহের মিয়ার বাড়ির উত্তর পাশে খলিফার ক্ষেতে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের মোল্লাবাড়ির আমিন উল্যার ছেলে সোহাগ মোল্লা (৫৫), একই গ্রামের চৌকিদার বাড়ির নুর মোহাম্মদের ছেলে আবু তাহের (৪৫)। এই দুইজন ও অজ্ঞাতনামা ২জনসহ মোট ৪জনের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানাযায়, চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মধ্যম দেওপাড়া রোডের হাজী আবু তাহের মিয়ার বাড়ির উত্তর পাশে খলিফার ক্ষেতে মামালার বাদী লক্ষ্মীপুর সদর উপজেলা কেন্দ্রীয় কৃষি সমবায় সমিতি লিঃ সভাপতি মোঃ মামুনুর রশিদ চন্দ্রগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ধৃত ২জন আসামীর দখল থেকে ৮ইঞ্চি ব্যাসার্ধ ৯ফুট লম্বা লোহার পাইপ ৪টি, ৮ইঞ্চি ব্যাসার্ধ ৯ফুট লম্বা লোহার পাইপের বেস ১টি ও ১.২৫ ইঞ্চি ব্যাসার্ধ ৯ফুট লম্বা সেব (রড) ৪টি উদ্ধার করা হয়। যাহার বর্তমান বাজার মূল্য অনুমান ২লক্ষ টাকা। চোরাই মালামাল উদ্ধার করে দুই জন আসামীকে উদ্ধারকৃত মালামালসহ চন্দ্রগঞ্জ থানায় নিয়ে আসা হয়। 

মামলার বাদী মোঃ মামুনুর রশিদ জানান, “ চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মধ্যম দেওপাড়া রোডের হাজী আবু তাহের মিয়ার বাড়ির উত্তর পাশে খলিফার ক্ষেতে দেওপাড়া কৃষি উৎপাদন সম্প্রসারনের লক্ষ্যে (সরকারী) বি.আর.ডি.বি লক্ষ্মীপুর সদর উপজেলা, লক্ষ্মীপুর কর্তৃক পাঁচপাড়া কৃষি সমবায় সমিতি লিঃ এর গভীর নলকূপ সরবরাহ করা হয়। পরবর্তীতে গভীর নলকূপের  মালামাল চুরির ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে চন্দ্রগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় চোরাই মালামালসহ আসামীদের গ্রেপ্তার করা হয়।”

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, “গভীর নলকূপের মালামাল চুরির ঘটনায় ২জনকে গ্রেপ্তার করা হয়েছে, অজ্ঞাতনামা ২জনসহ মোট ৪জনের নামে চুরির মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”


শেয়ার করুন

আরও পড়তে পারেন..